সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ছাত্রলীগ নেতার ব্যাক্তিগত বিরোধের জেরে হামলা: ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

সোমবার, ১৬ আগস্ট ২০২১ | ১০:৪৬ অপরাহ্ণ | 507Views

চকরিয়ায় ছাত্রলীগ নেতার ব্যাক্তিগত বিরোধের জেরে হামলা: ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
সন্ত্রাসীর হামলায় ক্ষত বিক্ষত ছাত্রলীগ নেতা পাওয়েল

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরি সাংগঠনিক উপজেলা বিএমচর ইউনিয়ন ছাত্রলীগ নেতা পাওয়েল হোসেন (২৪) নামের এক ছাত্রলীগ নেতাকে ব্যক্তিগত বিরোধের জের ধরে কুপিয়ে জখম করেছে একই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি ফরহাদুল ইসলাম ফরহাদ।

গত শুক্রবার (১৩ আগস্ট) বিকেল ৫টায় চকরিয়া চিরিংগাস্থ ওয়ার্স্টান প্লাজা মার্কেটর সামনে এ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে একই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি ফরহাদুল ইসলাম ও তার সহযোগীরা। গুরুতর আহত ছাত্রলীগ নেতা পাওয়েল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারধীন রয়েছেন। দুর্বৃত্তদের কোপে তাঁর ডান হাতের কবজি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

দায়ের কুপে আহত ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিঃ সহসভাপতি পাওয়েল বিএমচর ইউনিয়ন ৬নং ওয়ার্ডের পুচ্ছালিয়া এলাকার মৃত শাহ আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এজাহারের সূত্রে জানা যায়, চকরিয়া পৌর শহর থেকে ব্যাক্তিগত কাজ শেষ করে বাড়ি উদ্দেশ্য গাড়ি জন্য অপেক্ষা করেন ছাত্রলীগ নেতা পাওয়েল। গাড়ি নিয়ে ওয়ার্স্টান প্লাজার সামনে পৌঁছালে মোশারফ হোসেন রুবেল (৩৫) ছাত্রলীগ নেতা ফরহাদুল ইসলাম (২৭) সাজ্জাদ হোসেন (৩২) একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে তাকে এলোপাতাড়ি কোপায়। এ সময় তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায় এবং বাম হাত ও শরীরের বিভিন্ন স্থান কেটে যায়। ঘটনা দেখে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারী দুর্বৃত্তরা দ্রুত স্থান ত্যাগ করে। পরে লোকজন পাওয়েল হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমকে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত ছাত্রলীগ নেতা পাওয়েলর মা আফরোজ ময়না জানায়, শুক্রবার বিকেল ৫টার দিকে চিরিংগা সদর থেকে বাড়ি ফেরার সময় ছাত্রলীগ নেতা না ভাঙ্গিয়ে নানা অপকর্মে জড়িত ফরহাদুল নেতৃত্বে আমার ছেলের গতি রোধ করে। এ সময় অতর্কিতভাবে তাকে বেধড়ক পেটাতে থাকে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা অবনতি হলে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চমকে রেপার করেন। এ বিষয়ে চকরিয়া থানায় একটি এজাহার দাখিল করা হয়ছে।

মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ আসপি ও সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ তানবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা শুনেছেন একান্ত ব্যক্তিগত কোন ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে বলে ধারণা করেছি। তারপরও এ ধরণের ঘটনা কেন ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-