সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহাফিল,বৃক্ষরোপণ

সোমবার, ১৬ আগস্ট ২০২১ | ৭:২৩ অপরাহ্ণ | 93Views

চকরিয়ায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহাফিল,বৃক্ষরোপণ
অনুষ্ঠানে একটি সড়ক সংস্কারের দাবি

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়াঃ

বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলার বদরখালীতে মিলাদ মাহফিল এবং জাতির পিতা ও বঙ্গবন্ধুর স্ব পরিবারের জন্য দোয়া বিশেষ প্রার্থনা অনুষ্ঠান সম্পন্ন।

রোববার (১৫ আগস্ট) দুপুর ১টায় বদরখালী কাউনখালী জামে মসজিদ প্রাঙ্গণে চকরিয়া কৃষি সম্প্রসারক অধিদপ্তর ও বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ উদ্যােগে এই অনুষ্ঠান হয়।

এতে উপস্থিত ছিলেন,চকরিয়া উপজেলা কৃষি কর্মকতা,এস এম নাছিম হোসেন তিনি বলেন,জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বদরখালী কাউনখালী মসজিদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ,মিলাদ মাহাফিল, এবং বিশেষ দোয়া অনুষ্ঠান সম্পন্ন করেছি। এখানে এসে যা দেখেছি প্রাচীণ এই কাউনখালী মসজিদে প্রবেশের রাস্তাটির অবস্থা খুবই খারাপ,এবং এই মসজিদের কবরস্থান ও সংস্কার করা দরকার। তো আমি বিষয়গুলো বিনীতভাবে দেখার অনুরোধ জানান,বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলাল উদ্দীন’মহোদয়কে,তিনি আরও বলেন এই মসজিদে আমরাও অনেক রোপণ করবো আগামীতে।
মিলাদ ও আলোচনা সভায় আগতদের সবাইকে তবরুক দেওয়া হয়। অনুষ্ঠান শেষে মসজিদের আঙিনায় বৃক্ষরোপণ করা হয়।সেখানে বঙ্গবন্ধু ও তাদের পরিবারের জন্য দোয়া করা হয়।মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব। মোনাজাত শেষ করে আলহাজ্ব নুরুল ইসলাম জানান,ফুলতলা থেকে শুরু করে মসজিদের আসার পুরো রাস্তাটি অবস্থা খুবই খারাপ কতৃপক্ষকে বলব যেন সড়কটি সংস্কার করে দেই।

বদরখালীর সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলি জানান,১৫ আগস্ট জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আজকে আমরা বিভিন্ন অনুষ্ঠান হাতে নিয়েছি।খতমে কোরআন আলোচনা সভা মিলাদ মাহাফিল আরও অনেক কিছু।

বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নূরে হোসেন আরিফ বলেন,জাতির পিতার ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আমরা বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগ সকাল থেকে বিভিন্ন অনুষ্ঠান সম্পন্ন করেছি।এখন শেষ করলাম কাউনখালী মসজিদের অনুষ্ঠান, এই মসজিদের প্রবেশের সড়কটি এখন চলাচলের চলাচলের অনুপোযোগী, এবং মসজিদে নামাজ পড়তে যাওয়া মুসল্লিদের খুব কষ্ট হচ্ছে। আমাদের সাংসদ এবং বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, কক্সবাজারের কৃতী সন্তান, হেলাল উদ্দীন মহোদয়ের প্রতি অনুরোধ রাস্তাটি যেন কার্পেটিং করে দেই। আজকের শোকের দিনে এটি এলাকাবাসীর দাবি,আমার দাবি।

উক্ত দোয়া মাহাফিল ও বৃক্ষরোপণ অনুষ্ঠান অন্যআন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা নূরে হাবিব তছলিম,সাবেক কৃষি কর্মকতা, সরওয়ার উদ্দীন ফকির,মাতামুহুরী সাংগঠনিক থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, নূর মোহাম্মদ তানভীর সহ স্থানীয় আওয়ামীলীগ নেতা,যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-