সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় আ: লীগ নেতা নাসির হত্যার ৩২ জনকে আসামি করে মামলা, গ্রেফতার- ৫

শুক্রবার, ২০ আগস্ট ২০২১ | ১২:০৩ পূর্বাহ্ণ | 74Views

চকরিয়ায় আ: লীগ নেতা নাসির হত্যার ৩২ জনকে আসামি করে মামলা, গ্রেফতার- ৫
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় বহুল আলোচিত চাঞ্চল্যকর সাবেক ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন নোবেল নামের এক আওয়ামী লীগ নেতা কে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের গুলিতে হত্যায় থানায় মামলা। এ ঘটনায় জড়িত পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ আগস্ট) নিহতের ছোট ভাই মামুনুর রশীদ বাদী হয়ে চকরিয়ায় থানায় এ হত্যা মামলা দায়ের করেন। মামলায় মাতামুহুরী সাংগঠনিক আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোঃ খলিল উল্লাহ চৌধুরীকে প্রধান আসামী করে ২০ জনের নাম উল্লেখপূর্বক ১০-১২ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।
এদিকে, বৃহস্পতিবার সকালেই এজাহার নামীয় তিন আসামিকে বাদী পক্ষের লোকজনের সহায়তায় চট্টগ্রামের একটি বাসা থেকে পুলিশ গ্রেফতার করেছে। বিকালে ৫টার দিকে পূর্ব বড় ভেওলার দিয়ারচর বাড়ির পার্শ্ববর্তী এলাকা থেকে নাসির হত্যাকারী অন্যতম দুই আসামীকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশের কাছে শোপর্দ করেছে।
আটককৃতরা হলেন, মোহাম্মদ এনামুল হক এনাম (৫০) মোঃ শামীম উদ্দিন মিরাজ উদ্দিন (৪০) একই এলাকার মো. ইউনুছের ছেলে নুরুল আলম (১৯), একই ইউনিয়নের বেতুয়ারকুল গ্রামের বশির আহমদের ছেলে রিয়াজুল ইসলাম (১৯) ও নাদির হোসেনের ছেলে হেলাল উদ্দিন (৩৮)।
প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলায় জমি নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় সন্ত্রাসীরা আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন নোবেলকে গুলি করে হত্যা করেন। এসময় আরও ১২জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বিষয়টি সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নাসির উদ্দিন হত্যার ঘটনায় আওয়ামীলীগের নেতা সহ ৩২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যেই স্থানীয়দের সহযোগিতায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-