সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত-১

শুক্রবার, ২০ আগস্ট ২০২১ | ১২:১৭ পূর্বাহ্ণ | 65Views

চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত-১
নিজস্ব প্রতিবেদকঃ
বদরখালী-মহেশখালী সড়কে চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোজাম্মেল হক (৩৬) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় সালাহ উদ্দিন (৩৫) নামে অপর ব্যাংক কর্মকর্তা গুরুতর আহত হয়।
বৃহস্পতিবার (১৯ আগষ্ট) বিকাল ৫টার দিকে মাতামুহুরি উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোজামেল হক মহেশখালী উপজেলার হোয়ানক পানির ছড়া এলাকার আবুল হাসেমের ছেলে। তিনি ইসলামী ব্যাংক চকরিয়া শাখার ফিল্ড অফিসার হিসাবে কর্মরত ছিলেন। 
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ব্যাংক সূত্রে জানা গেছে, ইসলামী ব্যাংক চকরিয়া শাখার দুই কর্মকর্তা বিকেলে কর্মস্থলের কাজ শেষে মোটরসাইকেল যোগে চকরিয়া থেকে মহেশখালী বাড়িতে ফিরছিল মোজামেল হক ও তার সহযোগী সালাহ উদ্দিন। বিকেল ৫টার দিকে মাতামুহুরি উপজেলা সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় পৌঁছলে চিরিংগা অভিমুখে একটি কাভার্ডভ্যান ঢাকা মেট্রো ট (১১৮১৯০) মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ব্যাংক কর্মকর্তা মোজামেল হকের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হয় অপর আরোহী সালাহ উদ্দিন। পরে স্থানীয় ও পুলিশ সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত সালাহ উদ্দিনের অবস্থা আশঙ্কা জনক হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যাংক কর্মকতার মৃত্যুর বিষয়টি জেনেছি। ঘাতক ট্রাকের চালক পলাতক রয়েছে। মরদেহ প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-