সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বিএমচর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরফাত স্কুল শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ

রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১ | ১:৩১ অপরাহ্ণ | 94Views

বিএমচর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরফাত স্কুল শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ

নিজস্ব প্রতিবেদকঃ

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি কারণে দীর্ঘদিন বন্ধ থাকার শ্রেণিকক্ষে আসা ছাত্রছাত্রীদের কলম, মাস্ক ও ফুল দিয়ে বরণ করে নেন বিএমচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আরফাত খান।

রবিবার (১২ সেপ্টেম্বর) মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ আসিফের নির্দেশনায় স্কুল ছাত্রছাত্রীদের সবাইকে অবশ্যই মাস্ক পরে আসার নির্দেশনা ও গোলাপ ফুল ও কলম দিয়ে বরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, বি এম চর ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, মনির, হামিদ, শাহাদাত, নোমান, রিফাত, আরিফ, সিফাত,আনাছ, আব্দুল্লাহ সহ প্রমূখ

মোহাম্মদ আরফাত খান বলেন, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী সেই দেড় বছর পর খুলছে দেশের সব স্কুল কলেজ। করোনাভাইরাসের কারণে ২০২০ সালের ১৭ মার্চ থেকে বন্ধ। স্কুলগুলো আবার শিশু- কিশোরদের পদচারণায় মুখর হয়েছে। মাতামুহুরি উপজেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ আসিফ দিক নির্দেশনায় বিএমচর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে থেকে স্কুল শিক্ষার্থীরা যেন সামাজিক দূরত্ব বজায় রেখে নির্দেশনা দেওয়া হয়েছে। এসময় ছাত্রছাত্রীদের মাঝে ফুল এবং কলম দিয়ে তাদের বরণ করা হয়েছে ।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-