বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ঠিকাদারকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ২:৪৩ অপরাহ্ণ | 409Views

চকরিয়ায় ঠিকাদারকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়াঃ

চকরিয়ায় এক ঠিকাদারকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে। উপজেলার কাকারা ইউনিয়ের ৯নং ওয়ার্ডের বাদশার টেক পাহাড়তলী এলাকার বাদশা মিয়ার পুত্র মো:আজিজুল হক -সাবেক(এম ইউ পি) প্রকাশ:আজিজ (৩৫)কে একটি বন মামলায় ফাঁসানো হয়েছে, অভিযোগ করেন।
কাকারা বনবিট,ফাঁসিয়াখালী রেঞ্জ কর্মকতা মো:কামরুল হাসান বাদী হয়ে গত ১০/৭/২০২১ তাং মামলাটি চকরিয়া থানায় দায়ের করেন।
এদিকে ভুক্তভোগী আজিজ বলেন, হয়রানি,ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে আমাকে। রবিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের মোঃ আজিজ বলেন,আমি স্থানীয় রাজনৈতিক রোষানলে এবং পূর্ব শত্রুতার জের ধরে ওই ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানো হয়েছে। অথচ, মামলার বিষয়ে কিছুই জানিনা।মামলা হওয়ার ১ মাস পুর্ব থেকে আমি আমার ঠিকাদারির কাজে উখিয়ায় ছিলাম। পরে কোরবানের ঈদে বাড়ি এসে শুনি আমার নামে একটি বন মামলা করা হয়েছে।যার মামলার নং ২৯৩/২০২১ চকরিয়া থানা। পরে মামলার বাদীর সাথে যোগাযোগ করি তিনি জানান,ওই আসামী আমি নয়। এবং তিনি জানিয়েছিলেন ওই আজিজের বাড়ী কাকারা ৪নং ওয়ার্ডে। আমি নই জেনে নিশ্চিত হয়ে, চুপ ছিলাম।
পরে আমার পূর্ণাঙ্গ নাম ঠিকানা দিয়ে ৬নং আসামি করে ৩১/০৮/২০২১ তাং আদালতে চার্জশিট পত্র জমা দিয়েছে,
মামলার বাদী বন কর্মকর্তা মো:কামরুল হাসান।
তিনি আরও বলেন,বন বিভাগের এই মামলায় আমি কোনক্রমে জড়িত নই। সুষ্ঠু তদন্ত করে আমি যদি নির্দোষ হলে, আমাকে বাদ দেওয়ার দাবি রাখছি।

স্থানীয় সূত্রে জানায়ায়, কাকারা বাদশা মিয়ার পুত্র মো:আজিজ ব্যবসার কাজে প্রায় সময় এলাকার বাহিরে থাকেন,সে এই কাজ করতে পারেননা। তাকে হয়রানী করার জন্য মামলায় সিএস ভুক্ত করা হয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-