সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, বাধাঁ দেওয়ায় একজনকে ব্যাপক মারধর

রবিবার, ০৩ অক্টোবর ২০২১ | ১২:৫৯ অপরাহ্ণ | 182Views

চকরিয়ায় বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, বাধাঁ দেওয়ায় একজনকে ব্যাপক মারধর

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়াঃ

চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ের চৌয়ারফাঁড়ী ৯ নং ওয়ার্ড নুরুল ইসলামের ছেলে মো:ওমর ফারুকের চৌয়ারফাঁড়ী বসতিবাড়িতে ভাংচুর করেছে একদল সন্ত্রাসী।
এই হামলায় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা ওমর ফারুকের ছোটভাই মো:মুবিন(২০)কে গুরুতারু মারধর করে।
শনিবার ২ অক্টোবর কাল ১০টায় চৌয়ারফাঁড়ী বাজারে এই ঘটনা ঘটে। এতে ওমর ফারুকের বাড়ির দরজা জানালা সব তছনছ করে ওই সন্ত্রাসীরা।
ঘটনার হামলাকারীরা হলেন, সাহারবিল ৯ নং ওয়ার্ড কোরালখালী এলাকার মৃত আলি মিয়ার পুত্র,বেলাল উদ্দীন,আবদু ছালাম,আবদুর রশিদ,মৌলভী কাদের ও হেলাল উদ্দীন।

ভুক্তভোগী ব্যবসায়ী ওমর ফারুক জানান,আমার কাছথেকে টাকা চেয়েছিল তারা,টাকা না দেওয়ায় এই হামলা।অভিযুক্তরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী এবং ভূমিদূস্য।তিনি আরও জানান,এ হামলায় আমার ছোটভাইকে মারধর সহ বাড়ির জানালা ভাংচুর করে। এরপরেও বাহিরাগত সন্ত্রাসীধারা প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে, আমাকে আবারো হামলা করবে এবং আমাদের প্রাণে মারবে।বর্তমানে আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছি।
এই ঘটনার প্রত্যক্ষদর্শী চৌয়ারফাঁড়ী আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক নুরুল কাদের জানান,৫,৬ জনের একটি একটি দল ভাড়ার কথা বলেএ বাড়িটিতে হামলা চালায়।এই ঘটনা সকলে দেখেছে।

ভুক্তভোগী পরিবার, পরে সরকারী সেবা ৯৯৯ এ কল দিলে, ঘটনাস্থল থেকে ওমর ফারুকের পরিবারকে উদ্ধার করে চকরিয়া থানা পুলিশ।
এই বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শাকের মো:যুবাইর বলেন,ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল এই বিষয়ে তদন্ত চলছে,এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-