বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ইয়াবাসহ মাদকব্যবসায়ী মুবিন আটক

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬:৫৮ অপরাহ্ণ | 410Views

চকরিয়ায় ইয়াবাসহ মাদকব্যবসায়ী মুবিন আটক
আটককৃত আসামি মুবিন রাজ

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় পৌর এলাকার অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ মোঃ মুবিন (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। 

গত বুধবার (২০ অক্টোবর) রাতে চকরিয়া পৌর বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ মুবিন চকরিয়া পৌর শহরের ৮নং ওয়ার্ডের কোয়াজনগর এলাকার মোঃ গিয়াস উদ্দিনের ছেলে। 

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৭টার দিকে কক্সবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মুবিন নামের এক যুবককে আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে পলিথিন মোড়ানো অবস্থায় ৭ হাজার পিস ইয়াবাসহ তাকে হাতে-নাতে আটক করা হয়। এ ঘটনায় জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের এক সদস্য বাদী হয়ে চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে বলেও জানান।

নাম অনিচ্ছুক স্থানীয় একজন জানান, মুবিন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত। সে বিভিন্ন জেলায় মাদক ব্যবসা চালিয়ে আসছেন বলে তিনি জানান।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ
জুয়েল ইসলাম ইয়াবাসহ যুবক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সূত্রের ভিত্তিতে খবর ভিত্তিতে ইয়াবা বিক্রিকালে মুবিন নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-