সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১ | ১২:০৯ পূর্বাহ্ণ | 51Views

চকরিয়ায় নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন
বিদ্রোহী প্রার্থী ভোট জালিয়াতির আশঙ্কা করে, ইভিএমে ভোট গ্রহণের দাবী

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়াঃ

কক্সবাজারের চকরিয়া কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের নৌকা তথা আওয়ামীলীগের প্রার্থী জান্নাতুল বকেয়া রেখার সংবাদ সম্মেলন,এতে অপর বিদ্রোহী প্রার্থী ভোট জালিয়াতির আশঙ্কা করে, ইভিএম পদ্বতিতে ভোট গ্রহণের দাবী করেন তিনি। বুধবার ১০ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে চকরিয়া পৌরশহরের সায়মাপ্লাজা ফুড হেভেন রেস্টুরেন্ট হলরুমে তিনি এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন, আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার পর তিনি এলাকায় গণসংযোগ চালাচ্ছেন। কিন্তু দুই বিদ্রোহী প্রার্থী আফজালুর রহমান ও বর্তমান চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন তার কর্মী সমর্থকদের বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন। এমনকি নির্বাচনের দিন ব্যালট পেপার ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রমের মাধ্যমে ভোট ছিনিয়ে নেয়ার পরিকল্পনাও করছে তারা। এরই প্রেক্ষিতে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ হলে এসব জালিয়াতির সুযোগ থাকবেনা বলে তিনি মনে করেন আওয়ামীলীগ মনোনীত এই প্রার্থী।
তিনি বলেন কৈয়াবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছে। তার মধ্যে আমিও একজন প্রার্থী।
বিশেষ করে তার কর্মী সমর্থকের উপর আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আফজালুর রহমান নৌকার সমর্থককে বিভিন্ন প্রভাব দেখিয়ে ভয়ভীতি সহ কেন্দ্র দখল ও হুমকি দিয়ে যাচ্ছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।
তিনি বলেন, আমি নারী হওয়ায় অপর চেয়ারম্যান প্রার্থীরা, আমার কর্মী সমর্থকদের উপর ছড়াও হয়ে মিটিং-মিছিল ও গণসংযোগে যেতে বাধা দিচ্ছে। এইসব মিলিয়ে তিনি ইভিএম এর দাবী করেন।ইভিএম চেয়ে প্রধান নির্বাচন কমিশনার বরাবর একটি আবেদনও করেছেন বলে তিনি জানান।
উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর চকরিয়া উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্টিত হবে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-