সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়া সুরাজপুর-মানিকপুর ইউপি নির্বাচনে আ: লীগের বর্তমান চেয়ারম্যান আজিমকে এককপ্রার্থী ঘোষণা

শুক্রবার, ১২ নভেম্বর ২০২১ | ৯:১৭ অপরাহ্ণ | 125Views

চকরিয়া সুরাজপুর-মানিকপুর ইউপি নির্বাচনে আ: লীগের বর্তমান চেয়ারম্যান আজিমকে এককপ্রার্থী ঘোষণা
প্রেস বিজ্ঞপ্তিঃ
আসন্ন ২৩ ডিসেম্বর নির্বাচন উপলক্ষে চকরিয়া সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত, এতে বর্তমান চেয়ারম্যান আজিমুল হক আজিমকে নৌকার এককপ্রার্থী ঘোষণা। চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক,ও বর্তমান সুরাজপুর-মানিকপুরের চেয়ারম্যান আজিমুল হক আজিমকে পূনরায় আওয়ামীলীগের প্রার্থী চূড়ান্ত করেছে ইউনিয়ন আওয়ামীলীগ।
শুক্রবার (১২ নভেম্বর) সকাল ১০ টায় সুরাজপুর-মানিকপুর পরিষদে অনুষ্ঠিত বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।
বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু বাদল কান্তি শর্মা, সঞ্চালনা করেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কাজল।
এদিকে বর্ধিত সভার শুরুতে আগত সকলের কাছথেকে ২৩ ডিসেম্বর অনুষ্টিতব্য নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ছাড়া দ্বিতীয় কোন প্রার্থী আছে কিনা জিজ্ঞাস করা হয়। সবাই এক বাক্যে বলেন, আজিমুল হক আজিম সফলতার সাথে  দায়িত্ব পালন করেছেন।তাই তিনি আবারো নৌকা নিয়ে নির্বাচিত হওয়ার যোগ্যতা রাখে।পরে সর্বসম্মতি ক্রমে আবারো চেয়ারম্যান আজিমুল হক আজিমকে দলীয় একক প্রার্থী মনোনীত করেন ইউনিয়ন আওয়ামী লীগ।
এদিকে ইউনিয়ন আওয়ামীলীগের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে চেয়ারম্যান আজিম বলেন.আমি সুরাজপুর-মানিকপুর প্রতিষ্ঠা হওয়ার পরথেকে এই পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।
এত বছর চেয়ারম্যান জীবনে কোন অভিযোগ তুলতে পারেনাই কেউ। আগামীতেও পারবেনা। আমি অতীতেও জনগণের পাশে ছিলাম, আগামীতেও আছি থাকবো। 
তিনি আরো বলেন, গতবার নৌকার বিরুদ্ধে গিয়ে একজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছিল।সেই সময় তার ওয়ার্ডে পর্যন্ত সে প্রথম হতে পারেনাই। সে নাকি এবার নৌকা প্রতীক চাচ্ছে আবারো। ইউনিয়নবাসী উদ্যের্শে তিনি বলেন, সম্প্রতি গেল নির্বাচনে দেখেছেন সারাদেশ অতীতে যারা নৌকার বিরোধীতা করেছিল,জননেত্রী শেখ হাসিনা বা বাংলাদেশ আওয়ামীলীগ তাদের মনোনয়ন দিচ্ছেনা, দেওয়ার প্রশ্নেও উঠেনা। ইনশাআল্লাহ আমি যদি আবারো নির্বাচিত হয় সুরাজপুর-মানিকপুর একটি মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তর করবো।
এর পূর্বে সকাল ৯ টায় ইউনিয়নের সকল মসজিদের আলেম-ওলামাদের নিয়ে খতমে কোরআন তেলোয়াত অনুষ্ঠান সম্পন্ন হয়। কোরআান তেলোয়াত পরবর্তী মুনাজাত এবং আলোচনা সভায় আলেম-ওলামারা চেয়ারম্যান আজিমের কর্মকাল নিয়ে ব্যাপক প্রশংসা করেন,এবং তাদের পূর্ণ সমর্থন আছে বলে জানান।
বর্ধিত সভায় আন্যআন্যদের মধ্যে উপস্থিত ছিলন,মুক্তিযোদ্ধা নজির আহম্মদ, মাষ্টার আক্তার আহম্মেদ,উপজেলা আওয়ামীলীগের নেতা নুরুল আমিন,ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো: ফেরদৌস সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের  নেতৃবৃন্দ।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-