সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়া সাহারবিল ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আবু তৈয়বের মিছিলে মানুষের ঢল

রবিবার, ১৪ নভেম্বর ২০২১ | ১২:২৬ পূর্বাহ্ণ | 43Views

চকরিয়া সাহারবিল ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আবু তৈয়বের মিছিলে মানুষের ঢল

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়াঃ

চকরিয়া সাহারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবু তৈয়ব পেয়েছেন ঘোড়া প্রতীক,তিনি গতকাল ঘোড়ার গাড়ি যুগে বিশাল গণসংযোগ করেছেন।
গতকাল ১৩ নভেম্বর ঘোড়া মার্কা তথা চেয়ারম্যান প্রার্থী আবু তৈয়বের সমর্থনে বিশাল মিছিল হয়েছে।
মিছিলটি চৌয়ারফাঁড়ী বাজার থেকে শুরু হয়ে সাহারবিল ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে হাজার হাজার কর্মী সমর্থক অংশ নেয়। এতে ঘোড়া ঘোড়া স্লোগানে স্লোগানে শব্দে মুখরিত হয় পুরো সাহারবিল ইউনিয়ন।

মিছিলে অংশ নেওয়া সমর্থক আলমগীর বলেন, আমরা এই বার জনদরদি ও দানবীর আবু তৈয়বকে নির্বাচিত করবো, তার রয়েছে বিশাল ভোটব্যাঙ্ক, এবং তার সাথে রয়েছে সাহারবিলের সাবেক সফল নেতৃত্ব দেওয়া সফল চেয়ারম্যান সহ অত্র ইউনিয়নের অনেক গুরুত্বপণ্য ব্যক্তিবর্গ। তাই আসা করি আগামী ২৮ নভেম্বর জয়ের মালা তাকেই পড়াবো আমরা।
এদিকে বিশাল মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সাহারবিল ইউনিয়ন পরিষদে এসে মিলিত হয়।

এসময় বক্তব্য চেয়ারম্যান প্রার্থী আবু তৈয়ব বলেন,আজ সাহারবিলের হাজার হাজার মানুষ আমার মিছিলে অংশগ্রহণ করার মধ্যদিয়ে প্রমাণ করে তারা উন্নয়ন চাই,তারা সু-বিচার চাই,তারা অন্যায় কারী কে প্রশ্রয় দেইনা। এই সাহারবিল আলেম-ওলামার ইউনিয়ন এখানে কোন কারাপ মানুষের স্থান হবেনা ইনশাআল্লাহ। আমি আপনাদের সকলের কাছে চির কৃতজ্ঞ।
তিনি আরো বলেন, আমার কর্মীসমর্থক যারা আছেন তাদের ভয় পাওয়ার কিছু নেই। আমি আছি আপনাদের পাশে।তিনি জনতাকে বলেন আপনারা একেকজন আবু তৈয়ব হয়ে ঘোড়া মার্কা তথা আমার বিজয় নিশ্চিত করবেন আসা করি।এতে
কোন ধরনের ভয়ভীতি দেখালে আমাকে জানাবেন,আমি ব্যবস্থা নেব। এসময় ঘোড়া মার্কার মিছিলে, বিভিন্ন রাজনৈতিক দলের সমর্থক,সহ সাহারবিল ইউনিয়নের নানা পেশার মানুষ সহ অনেকেই অংশ নেয়।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-