সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ইউপি নির্বাচনে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত 

বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১ | ৭:৩৩ অপরাহ্ণ | 28Views

চকরিয়ায় ইউপি নির্বাচনে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত 
নিজস্ব প্রতেবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় উপজেলার তৃতীয়ধাপে  ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য এবং সংরক্ষিত আসনের সদস্য পদপ্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অংশগ্রহণে আচরণ বিধি প্রতিপালন সংক্রান্ত বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের মুক্তমঞ্চে এই বিশেষ সভা অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কক্সবাজারের জেলা প্রশাসক (ডিসি) মো. মামুনুর রশীদ। সভায় সভাপতিত্ব করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ।
এসময় বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগ কক্সবাজার এর উপপরিচালক শ্রাবস্তী রায়, কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাহাত উজ-জামান, চকরিয়া-পেকুয়া সার্কেল এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. তফিকুল আলম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি।
এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে চেয়ারম্যান ও ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিকারীরা প্রার্থীরাও তাদের মতামত ব্যক্ত করেন।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, রিটার্নিং কর্মকর্তাগণ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসমান গনি বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে পরিচালনা করতে আমরা সকল ধরনের প্রস্তুতি গ্রহন করেছি। কোন প্রার্থীর নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 
প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজারের জেলা প্রশাসক (ডিসি) মো. মামুনুর রশীদ বলেন, প্রার্থীরা নির্বাচনী পরিবেশ নষ্ট হয় এমন কোন কর্মকান্ডে জড়াবেন না। আমরা রক্তপাতহীন একটি নির্বাচন উপহার দিতে চাই। আচরণবিধি লঙ্ঘন করে রাত ৮টার পরে নির্বাচনী প্রচারণা ও মিছিল করা যাবে না। যারাই নির্বাচনী আইন অমান্য করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 
এসময় তিনি আরো বলেন, কোন অভিযোগ থাকলে তা লিখিত ভাবে আমাদেরকে জানালে সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করা হবে। ভোটাধিকার প্রয়োগ করতে সবাই সবাইকে সহযোগিতা করবেন।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-