সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

বুধবার, ২৪ নভেম্বর ২০২১ | ১১:১১ অপরাহ্ণ | 63Views

চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ

আসন্ন চতুর্থ ধাফের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফাঁসিয়াখালী ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীর সমর্থনে ফাঁসিয়াখালী ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাধারণ জনগণ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে সাধারণ জনগণ জানান, আসন্ন ইউপি নির্বাচনে ফাঁসিয়াখালী ইউনিয়নে নৌকা প্রতীকের যে প্রার্থী নির্ধারণ করা হয়েছে তিনি কোন আওয়ামী লীগের কোন পোষ্ট পদবীতে নেই। তিনি মাদক মামলার সাথে জড়িত। তিনি বর্তমানে ওয়ারেন্টভুক্ত আসামি। তাই আমরা ফাঁসিয়াখালী ইউনিয়নের জনগণ বিতর্কিত কোন প্রার্থী চায়না। তাই আমরা অবিলম্বে নৌকা প্রতীকের প্রার্থী হেলাল উদ্দিন হেলালির প্রার্থিতা প্রত্যাহার চেয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেছি।এবং আমরা ফাঁসিয়াখালী ইউনিয়ন থেকে বারবার নির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত বর্তমান চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে চাই।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন –
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার।
উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলমগীর কবির রাজু, সদস্য কামাল হোসেন মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাব উদ্দিন মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মাষ্টার মফিজুর রহমান, তথ্য প্রযুক্তি সম্পাদক সাংবাদিক আবুল মনসুর মোঃ মহসিন, ক্রিড়া সম্পাদক মাহমুদুল করিম মেম্বার, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক কলিম উল্লাহ, ফাঁসিয়াখালী ইউনিয়ন হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সম্প্রদায় ঐক্য পরিষদের সভাপতি অনিমেষ রঞ্জন দে, সাধারণ সম্পাদক নরোত্তম দাশ, ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি এজাহার মেম্বার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত, ছাত্রলীগের সাবেক সভাপতি বোরহান উদ্দিন, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক সাকিবুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি সালাহউদ্দিন বাবুল, সাবেক সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক রুবেল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহা আলম বাদশা, শামশুল আলম, রফিক আহমদ, জমির উদ্দিন, মাহাবুবুল আলম, আনোয়ার কবির দুলাল, সাধারণ সম্পাদক- শফিকুল ইসলাম, রুবেল ধর, নুরুল আবছার, জামাল উদ্দিন, মৌ আহমদ হোসেন, জালাল উদ্দীন ও দেলোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-