সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সুরাজপুর- মানিকপুরের নৌকা প্রার্থী আজিম ইউনিয়নবাসীর ভালোবাসার সিক্ত

বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | ১:৩৪ পূর্বাহ্ণ | 18Views

সুরাজপুর- মানিকপুরের নৌকা প্রার্থী আজিম ইউনিয়নবাসীর ভালোবাসার সিক্ত

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়াঃ

উপজেলার সুরাজপুর -মানিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে
নৌকা প্রতীক ইউনিয়ের সর্বস্তরের জনতার ভালোবাসায় সিক্ত হলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও বর্তমান সুরাজপুর মানিকপুরের চেয়ারম্যান আজিমুল হক আজিম।
এই নিয়ে তিনি টানা ৪র্থ বার নৌকার মনোনয়ন পেয়েছেন তিনি।
২৪ নভেম্বর বুধবার বিকেল চারটার দিকে চকরিয়া খুটাখালী নতুন অফিস থেকে তাকে তার কর্মীসমর্থকরা ফুলের মালা দিয়ে বরণ করেন।পরে সেখান থেকে প্রায় ৩ শত গাড়িবহর যুগে ইউনিয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সন্ধায় মানিকপুর পুরাতন বাজার স্টেশনে এক সংবর্ধনা সভায় অনুষ্ঠিত হয়।এসময় অনুষ্ঠানে হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন।পরে তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন,চেয়ারম্যান আজিমুল হক আজিম, তিনি বলেন, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ড আমাকে ৪র্থ বারের মতো নৌকা প্রতীক দিয়েছেন। আগের নেওয়ায় ইনশাআল্লাহ আমি নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হব।। এবারো নির্বাচিত হলে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ, কৃতজ্ঞ সুরাজপুর মানিকপুর বাসির কাছে।আগামীর আমি যদি নির্বাচিত হয়। ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় রাস্তাঘাট পাকা করা হবে। করোনাকালীন সময়ে আমি আমার এলাকার কর্মহীন লোকজনকে সরকারী-বেসরকারী ও ব্যক্তিগতভাবে পর্যাপ্ত খাদ্য সহায়তা দিয়েছিলাম,আমি মানুষের পাশে ছিলাম আছি থাকবো।আমি আসা করি আবারো আমাকে সুরাজপুর মানিকপুরে মানুষ জয়যুক্ত করবে।
এসময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদক,কাজল মেম্বার,যুবলীগের আহবায়ক মো:ফেরদৌস সহ ইউনিয়ের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, ইউপি সদস্য সহ হাজার হাজার কর্মীসমর্থক।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-