রবিবার, ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য চকরিয়ার নারী কাউন্সিলরের,প্রাক্তন ছাত্রলীগের স্মারকলিপি প্রদান

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১ | ১:৫৯ অপরাহ্ণ | 74Views

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য চকরিয়ার নারী কাউন্সিলরের,প্রাক্তন ছাত্রলীগের স্মারকলিপি প্রদান
পৌর মেয়র আলমগী চৌধুরী কাছে স্মারকলিপি প্রদান করেছেন।

চকরিয়া প্রতিনিধিঃ

চকরিয়া পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও প্যানেল মেয়র রাশেদা বেগম গত সোমবার কক্সবাজার একটি বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়। ওই ২ মিনিট ২৭:সেকেন্ডের বক্ত্যব্যের ভিডিতে দেখাযায়, কাউন্সিলর রাশেদা প্রধানমন্ত্রীকে খুনি হাসিনা ও তার পরিণতি ১৯৭৫ সালের বঙ্গবন্ধুর মতো হবে, আরও সরকারের বিরুদ্ধে নানা কুরুচিপূর্ণ বক্তব্যদেন তিনি।বক্তব্যের প্রতিবাদ জানিয়ে ওই নারী কাউন্সিলরের শাস্তি,এবং জনপ্রতিনিধির পদ থেকে অপসারণের দাবিতে স্মারকলিপি প্রদান করেছে প্রাক্তন ছাত্রলীগ পরিষদ চকরিয়া পৌরসভা শাখা।

বুধবার (১ ডিসেম্বর) সকাল ১২ টার দিকে চকরিয়া পৌরসভার মেয়র আলমগী চৌধুরী,ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকতা সৈয়দ শামসুল তাবরীজকে দৃষ্টান্ত শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান করেছেন।
এসময় তারা বলেন,এই কাউন্সিলরের শিকড় কোথায় খোঁজা দরকার। সে সরকারের সব সুযোগ সুবিধা নেওয়ার পরেও সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ জানাচ্ছি আমরা।একইসাথে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে, কাউন্সিলর রাশেদা বেগমকে জাতির সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।
একইদিন সকালে কাউন্সিলর রাশেদার দৃষ্টান্ত শাস্তির দাবিতে চকরিয়া উপজেলা ছাত্রলীগ ও পৌরসভা ছাত্রলীগের পৌরভবন, পৌরশহরে বিক্ষোভ মিছিল,প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।সমাবেশে তার কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ জানান ছাত্রলীগ।
স্মারকলিপি প্রদান করেন, প্রাক্তন ছাত্রলীগ পরিষদ চকরিয়া পৌরসভা শাখার সভাপতি জহিরুল ইসলাম,সদস্য সচিব কামরুল ইসলাম রোমন,প্রাক্তন ছাত্রলীগ পৌরসভা শাখার যুগ্না আহবায়ক সাংবাদিক সাইফুল ইসলাম সাইফ,যুগ্না সম্পাদক আহবায়ক সাইফুল ইসলাম বাবলু,মো: ভুট্টো,মাহামুদুল হক তফসীর মো:সালাউদ্দীন। সদস্য,মাহাবুবুল আলম, শহিদুল ইসলাম শহীদ,গিয়াস উদ্দীন,তানভীর,ইয়াছিন আরাফাত মুন্না,প্রমুখ

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রাশেদা বেগম মাননীয় প্রধানমন্ত্রী মানবতার ফেরিওয়ালা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুটিপূর্ণ বক্তব্য দেওয়ায় একজন নির্বাচিত কাউন্সিলর হিসাবে শপথ ভঙ্গ করেছেন। এ বিষয়ে তাকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে এবং সে সাথে স্থানীয় সরকার মন্ত্রণালয় এর মন্ত্রী তাজুল ইসলাম এমপি ও সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বরাবর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অবহিত করা হয়েছে।
অন্যদিকে বিষয়টি নিয়ে চকরিয়ার আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠের নেতা–কর্মীরা ক্ষুব্ধ।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-