রবিবার, ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় নৌকা প্রার্থীর বিরুদ্ধে হত্যা ও অস্ত্র মামলায় জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১ | ৭:২৯ অপরাহ্ণ | 72Views

চকরিয়ায় নৌকা প্রার্থীর বিরুদ্ধে হত্যা ও অস্ত্র মামলায় জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় র‌্যাবের করা হত্যা ও অস্ত্র মামলায় ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী মোঃ হেলাল উদ্দিন (৪২) কে জেলহাজতে পাঠনো হয়েছে।
রবিবার (৫ ডিসেম্বর) তিনি ওই মামলায় জামিন চাইতে গেলে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালদের বিচারক রাজীব কুমার দেব জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
জানা যায়, ২০২০ সালে উপজেলা ফাঁশিয়াখালী ইউনিয়ন ভেন্ডিবাজার এলাকায় র‌্যাবের একটি দল ইয়াবা কারবারিদের ধরতে গেলে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে র‌্যাবের উপর হামলা চালানোর ঘটনায় দুটি মামলা হয়। ওইসব মামলায় হেলাল উদ্দিন আসামি ছিলেন। মামলা দুটির চার্জশীর্টও প্রদান করে পুলিশ।
চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবি এডভোকেট লুৎফুল কবির জানান, হেলাল উদ্দিনের বিরুদ্ধে চকরিয়া থানায় জিআর ১৯২/২০ ও জিআর ১৯৪/২০ দুটি মামলায় ওয়ারেন্ট ছিল। রবিবার সকালে জামিন চাইতে গেলে আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করেন।
উল্লেখ্য, চতুর্থ দফায় ইউপি নির্বাচনে চকরিয়ার ৮ ইউনিয়নে নির্বাচন অনুষ্টিত হবে। মোঃ হেলাল উদ্দিন ফাঁশিয়াখালী ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-