রবিবার, ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়া প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ম্যুরাল উদ্বোধন

শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১ | ১০:০৯ অপরাহ্ণ | 109Views

চকরিয়া প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ম্যুরাল উদ্বোধন

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়াঃ

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে উপজেলা প্রশাসন ও কক্সবাজার -১ সংসদ সদস্যের যৌথ পৃষ্ঠপোষকতায় স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা(জনক ও জননেত্রী )নামের ম্যুরাল এর উম্মোচন হয়েছে।

বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর দুপুর ১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে অবস্থিত এই জনক ও জননেত্রী ম্যুরাল পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে উদ্ধোধন করা হয়।
চকরিয়া সরকারী হাসপাতালের সৌন্দর্য বর্ধন প্রকল্পের,ম্যুরালের শুভ উদ্ধোধন করেন, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বি অনার্স এমএ,ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকতা সৈয়দ শামসুল তাবরীজ।

(ইউএনও) সৈয়দ তাবরীজ বলেন.স্বাধীনতার ৫০ বছর,সূবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে উদ্ভোধন করা হয়েছে এটি। জাতির জনক শেখ মুজিবুর রহমান,ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নাম ম্যুরালের নামকরণ করা হয়েছে।তিনি জানান,যেহেতু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলাকায় চকরিয়া উপজেলার মানুষ ছাড়াও জেলার বিভিন্ন অঞ্চলের লোকজন যাওয়া আসা করে তাই জনক ও জননী ম্যুরাল ওখানেই স্থাপন করা হয়েছে। মুজিববর্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে আটও নানা কর্মসূচি হাতে রয়েছে বলেও জানান তিনি।

এসময় চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক,চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক (ছোট্টো) চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম (লিটু)বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরে হোসাইন আরিফ সহ উপজেলা পরিষদের কর্মকতা কর্মচারী, ও সরকারী হাসপাতালের চিকিৎসক উপস্থিত ছিলেন।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-