রবিবার, ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

ডুলাহাজারা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আদরের নির্বাচনী ইশতেহার ঘোষণা

শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১ | ৯:৪৬ অপরাহ্ণ | 116Views

ডুলাহাজারা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আদরের নির্বাচনী ইশতেহার ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তিঃ

চকরিয়ার চতুর্থ ধাপে ইউপি নির্বাচন প্রসঙ্গে সংবাদ সম্মেলন ও নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের তরুন ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হাসানুল ইসলাম আদর।

শুক্রবার (১৭ডিসেম্বর) বিকাল সাড়ে চারটায় ডুলাহাজারা স্টেশনে আনারস মার্কার প্রধান নির্বাচনী কার্যালয়ে চকরিয়া ও কক্সবাজারে কর্মরত সাংবাদিকদের নিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নির্বাচনী লিখিত ইশতেহারে তিনি উল্লেখ করেন, যোগাযোগ, অবকাঠামো ও স্বাস্থ্যখাতকে গুরুত্ব দিয়েছেন। এছাড়া শিক্ষা ও বেকারত্ব, কৃষি খাত, পর্যটন, সামজিক সমস্যা নিরসন ও ধর্মীয় খাতকে সমানভাবে গুরুত্বের কথা বলেন। তাছাড়া প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি, মাদক ও বাল্যবিবাহ বন্ধে কার্যকর প্রদক্ষেপ নেয়া হবে বলেও তিনি ইশতেহারে উল্লেখ করেন

তিনি বলেন, গত দুই বছর ধরে আমি এলাকায় নিজের অর্থায়নে রাস্তাঘাট, কাঠের সেতু নির্মাণ, শিক্ষা প্রতিষ্টান, মসজিদ, মাদ্রাসা, মন্দিরের উন্নয়নে নিজস্ব তহবিল থেকে সহায়তা করে আসছি। করোনাকালে এলাকার কর্মহীন মানুষকে যথাসাধ্য সাহায্য সহযোগীতা করেছি। আমি নির্বাচিত হলে ডুলাহাজারা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করব।

সম্মেলনে তিনি অবাধ, সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-