রবিবার, ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ব্যবসায়ী লতিফ হত্যা ঘটনায় মামলা দায়ের

শুক্রবার, ০৭ জানুয়ারি ২০২২ | ৫:০৭ অপরাহ্ণ | 36Views

চকরিয়ায় ব্যবসায়ী লতিফ হত্যা ঘটনায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের চকরিয়ায় ব্যবসায়ী মোঃ লতিফ উল্লাহকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে তার স্ত্রী বাদী হয়ে চকরিয়ায় থানায় হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় কারও নাম উল্লেখ না করে অজ্ঞাত আসামি দেখানো হয়েছে। হত্যার চারদিন অতিবাহিত হলেও হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকাণ্ডে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা যায়, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে একদল দুর্বৃত্তা ব্যবসায়ী লতিফ উল্লাহকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এসময় দুর্বৃত্তরা নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ব্যবসায়ী নেতা আজিজুল হক বলেন, ব্যবসায়ী লতিফ হত্যার ঘটনায় চকরিয়ায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

লতিফ উল্লাহর বড় ভাই মোঃ শরাফত উল্লাহ বলেন, আমরা এখনো অজানা শঙ্কার মধ্যে রয়েছি। চারদিন অতিবাহিত হলেও হত্যাকাণ্ডে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমার ভাইকে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। আশা করি স্বল্প সময়ের মধ্যে হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হবো।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-