বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় আগুনে পুড়ে দুই বসতবাড়ি পুড়ে ছাই 

মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ | ৯:২০ অপরাহ্ণ | 177Views

চকরিয়ায় আগুনে পুড়ে দুই বসতবাড়ি পুড়ে ছাই 
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় বিদ্যুৎ শক সার্কিট থেকে দুই বসতবাড়ি আগুনে পুড়ে ছাই হয়েছে। 
সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৮টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাজিয়ান এলাকায় বৈদ্যুতিক সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। ফলে আকতার আহমদ ও মোক্তার আহমদ নামের দুই ভাই এর ২টি বসত ঘর সম্পুর্ণ পুড়ে যায়। 
ক্ষতিগ্রস্থ আকতার আহমদ বলেন, আগুন দেখে স্থানীয়রা ছুটে এসে বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তাঁরা এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করেন। তার আগেই অগ্নিকাণ্ডের আমার ঘরে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আমরা অতি দারিদ্র। কৃষি কাজ করে জীবন যাপন করে আসছি। আগুনে পুড়ে আমাদের দুটি পবিবারের সবকিছু হারিয়ে নিঃশ্ব হয়ে গেছি।
স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যা ৮টার দিকে দুই ভাই আকতার আহমদ ও মোক্তার আহমদের বসতঘরে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা যাচ্ছে। পরে মুহূর্তের মধ্যে চারপাশে আগুন ছড়িয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনাতে সক্ষম হয়েছে। 
চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ সাইফুল হাসান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনি। এ ঘটনায় প্রায় ২০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানিয়েছেন। বৈদ্যুতিক শকসার্কিট থেকে আগুন লেগেছে বলে ধারণা করছি
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-