বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গৃহবধূ উধাও

সোমবার, ০৭ ফেব্রুয়ারি ২০২২ | ৯:০৯ অপরাহ্ণ | 237Views

চকরিয়ায় নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গৃহবধূ উধাও
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় শাশুড় বাড়ির লোকজন না থাকার সুবাধে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও হয়েছে নার্গিস আক্তার নামের এক গৃহবধূ। 
গত শনিবার বিকাল চারটার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা মাদ্রাসা পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। 
নার্গিস আক্তার ওই এলাকার ফরিদুল আলমের স্ত্রী। তিনি এক সন্তানের জননী। 
জানা যায়, গত ২০২০ সালে পাশবর্তী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ফাঁসিয়াখালী বারইয়াকাটা এলাকার নূর হোসেনের কন্যা নার্গিস আক্তারের সাথে পহরচাঁদার ফরিদুল আলমের ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহবন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকে তাদের মধ্যে কোন ভুল বুঝাবুঝি হয়নি। কোন কারণ ছাড়াই গত শনিবার বিকালে ঘরে কেউ না থাকার সুযোগে ৬ ভরি স্বর্ণালংকার ও পাড়ির পাশর্বর্তী মার্কেট নির্মাণের জন্য নগদ ১০ লক্ষ টাকা সহ তার বাবার বাড়ির লোকজনের সহায়তায় পালিয়ে যায়।  
ওই গৃহবধূর স্বামী অভিযোগ করে বলেন, ঘটনার দিনে আমি ব্যবসায়ী কাজে বাড়ির বাইরে ছিলাম। আমার মা-বাবাসহ কেউ বাড়িতে ছিলনা। এ সুযোগে নার্গিস আক্তারের মামা বদিউল আলম, মাহমুদুল করিম, চাচা আবুল হোসেন ও তার মা মরিয়ম বেগমের সহযোগীতায় আমার স্ত্রী নার্গিস আক্তার কাছে আমার ব্যবসায়ী নগদ ১০ লক্ষা টাকা ও বিয়ের সময় দেওয়া ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। আমি এ ঘটনায় প্রশাসনের কাছে তদন্তপূর্বক সহযোগীতা কামনা করছি। এ ঘটনায় চকরিয়া থানার একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলেও স্বামী ফরিদুল আলম জানান। 
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-