বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম উপজেলা শাখার দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠিত

শনিবার, ১২ ফেব্রুয়ারি ২০২২ | ৮:২০ অপরাহ্ণ | 224Views

চকরিয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম উপজেলা শাখার দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন’র “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন-আলোচনা সভা ও কার্যকরি কমিটি গঠন সম্পন্ন করা হয়েছে ।

গত ২৫ ই জানুয়ারি ফোরামের (২০২০-২০২১ইং সেশন) চকরিয়া উপজেলা শাখার কার্যকরি কমিটির মেয়াদ শেষ হলে সংগঠনের প্রধান সমন্বয়ক কেন্দ্রীয় সংগঠনের নীতিমালা অনুসারে এ শাখার কমিটি গঠন কার্যক্রম সম্পন্ন করার জন্য দিনক্ষণ ঠিক করে ৪ সদস্য বিশিষ্ট একটি মনোনয়ন বোর্ড গঠন করে দ্বিবার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করেন ।

তফসিল অনুযায়ী ১১ফেব্রেুয়ারি বিকাল ৩টার সময় চকরিয়া প্রেস ক্লাবের হলরমে সংগঠনের নির্বাচনী মনোনয়ন বোর্ডের প্রধান, যাযযায়দিন’র সাংবাদিক মুহাম্মদ মনজুর আলমের পরিচালনায় ফোরামের সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ ও তাদের প্রত্যক্ষ সমর্তনে আগামী (২০২২-২০২৩ ইং-দ্বিবার্ষিক ) দুই বছরের জন্য “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার ২৪ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি পরিষদের কমিটি গঠন করে নির্বাচন মনোনয়ন বোর্ড মনোনিতদের নাম ও পদবী ঘোষণা করেন ।

“যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার কার্যকরি পরিষদের মনোনিতরা হলেন , রবিউল হাসান (সভাপতি) , মোঃ মাহফূজুল করিম (সি: সহসভাপতি) , মোঃ আলী রিয়াজ (সহসভাপতি), শাহেদ মোস্তফা সাকিব (সহসভাপতি), মোঃ আলী মর্তুজা টিটু (সাধারণ সম্পাদক), মোঃ ইয়ারখানুল হক রাজু (যুগ্ম সাধারণ সম্পাদক), আরিফুল ইসলাম তুহিন (যুগ্ম সাধারণ সম্পাদক) , মোঃ খোরশেদুল আলম (সাংগঠনিক সম্পাদক), মোঃ ফরহাদুল ইসলাম (অর্থ সম্পাদক), মোঃ আছমান ছিদ্দিকী মনি (দপ্তর সম্পাদক), ইসমাইলুল করিম নিরব ( প্রচার সম্পাদক ), আবদুল মাজিদ (শিক্ষা বিষয়ক সম্পাদক ), রাজেশ তালুকদার (সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ), মোহাম্মদ শাহীন (ক্রীড়া সম্পাদক ), মোঃ ফরহাদ উদ্দিন (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), রিয়াদুল ইসলাম (ধর্ম বিষয়ক সম্পাদক) , মোঃ হুমায়ুন কবির (সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক), হেলাল উদ্দিন বিপ্লব (স্বাস্থ্য বিষয়ক সম্পাদক), মোহাম্মদ নওশাদ ( বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ), আবু হানিফ রানা, নাইমুল ইসলাম তাওসিফ, রাহাত মোক্তাদি, ইমরানুল হক ও তারেকুর ইসলামকে কার্যনির্বাহী সদস্য সহ আরও ৭ জনকে “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার কার্যকরি পরিষদের সাধারণ সদস্য হিসেবে মনোনয়ন দেওয়া হয় ।

এসময় বক্তব্য রাখেন “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা মো. জাহেদুল ইসলাম , উপদেষ্টা মাওলানা শহিদুল ইসলাম, মিজানুর রহমান,শামসুদ্দিন টিটু, আলা উদ্দিন ।

এসময় কমিটি গঠনের পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় মনোনয়ন বোর্ডের প্রধান যায়য়ায়দিন’র চকরিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম বলেন, “ যায়যায়দিন ” দেশের পাঠকনন্দিত একটি জাতীয় দৈনিক । “ যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” পাঠকদের একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন।

যায়যায়দিন কেবল একটি সংবাদপত্র নয়, দেশের মাটিও মানুষের শুভ, কল্যাণ ও শ্রয়োবোধ প্রতিষ্ঠায় সচেষ্ট জনসচেতনতামূলক একটি জাতীয় পর্যায়ের বড় প্লাটফ্রম। আর তাই একদিকে যেমন, “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” দেশের বিপুল সংখ্যক তরুণসমাজকে সাথে নিয়ে শিক্ষা, সাহিত্য, শিল্প, সংস্কৃতি, খেলাধুলা ও জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজে অংশগ্রহন করে দেশপ্রেম ও মানবকল্যাণে কাজ করছে। অন্যদিকে বাংলাদেশের বিপুল সংখ্যক তরুণ পাঠকসমাজকে তাদের মেধা, শ্রম, শিক্ষা ও রুচি দিয়ে দেশ, মাটি মানুষের মানবতার কল্যাণে তরুণদের মধ্যে এই মানবিক মূল্যবোধ সঞ্চার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি।

পরে “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার নবমনোনিত সদস্যরা দেশ ও জাতীর কল্যাণ কামনা করে দোয়া ও মুনাজাত শেষে সভা সমাপ্ত করেন ।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-