বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় আ.লীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২ | ১১:১৯ অপরাহ্ণ | 112Views

চকরিয়ায় আ.লীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

চাঁদাবাজ, দখলবাজ, ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীদের কোনো দলীয় পরিচয় থাকতে পারে না। তারা জনগণের শত্রæ। তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। ত্যাগী নেতারা ঐক্যবদ্ধ হলে তখনই বন্ধ হবে এসব অপকর্ম। সমাজ থেকে তাদের বিতাড়িত করতে হবে। গড়তে হবে সুন্দর সমাজ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন আমাদের রক্ষা করতে হবে।
২১ ফেব্রæয়ারি বিকাল তিনটায় নামার চিরিঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চকরিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ সিআইপি এসব কথা বলেন।

নাম উল্লেখ না করে এক নেতাকে উদ্দেশ্যে করে প্রধান অতিথি সালাহ উদ্দিন আহমেদ সিআইপি বলেন, এক নেতার একটি কানাকড়িও ছিল না। তাকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বানিয়েছি। এমন কী যাকে চালের বস্তা পর্যন্ত কিনে দিয়েছি। তার আর্থিক অবস্থা ভাল ছিল না। অথচ সে জায়গা-জমি দখল করে অটেল সম্পদ গড়েছে। এসব অপকর্মের টাকা যে কোন মুহুর্তে উড়ে যাবে। মনে রাখতে হবে গাজীপুরের মেয়রের কথা। এসব অবৈধ সম্পদের হিসাব নেবে চকরিয়া-পেকুয়ার মানুষ।

তিনি আরও বলেন, ভাষার জন্য জীবন দিয়েছে এমন জাতি বাংলাদেশ ছাড়া বিশ্বের কোথাও নেই। ভাষা আন্দোলন আমাদের দেশপ্রেমের শিক্ষা দেয়। শিক্ষা দেয় প্রতিবাদ ও প্রতিরোধের।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগ নেতা এডভোকেট ফয়জুল কবিরের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী, এসএম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাবেক আহবায়ক একেএম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমআর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, পেকুয়া আওয়ামী লীগের সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি মুসলেহ উদ্দিন মানিক, আমান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, সদস্য আবছার মাহমুদ, চিরিঙ্গার সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, কৃষকলীগ নেতা সুলাল কান্তি সুশীল, উপজেলা আ.লীগ নেতা পরিমল বডুয়া, কৃষকলীগ নেতা আবদুল্লাহ ফারুক লোটাস, কৃষকলীগ নেতা ফরিদুল ইসলাম, সাংবাদিক কেএম নাছির উদ্দিন, ছাত্রলীগ নেতা রবিউল এহেসান লিটন, সাদ্দাম হোসেন মিঠু, ১নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুচ্ছফি, ২নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম ও মুবিনুল হক। 

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-