বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ছবি তুলতে তুলতে বিরক্ত অসহায় এই মা মৃণালীনি বালা সুশীল

শনিবার, ০৫ মার্চ ২০২২ | ২:২৮ অপরাহ্ণ | 138Views

ছবি তুলতে তুলতে বিরক্ত অসহায় এই মা মৃণালীনি বালা সুশীল

বিপ্লব দাশঃ

কক্সবাজারের চকরিয়া মালুমঘাটে পিকআপ চাপায় একসঙ্গে নিহত ছয় ছেলেকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন মা মৃণালীনি বালা সুশীল (৬০)।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আমি ছবি তুলতে তুলতে বিরক্ত, কি হবে এত ছবি তুলে। আমার সন্তানদের কি আর ফিরে পাওয়া যাবে। আজ ১ মাস পার হলেও যারা আমার সন্তানদের মেরে ফেলছে তাদের কোন বিচার হয়েছে।

০৪ মার্চ,শুক্রবার, বিকালে গণমাধ্যমের কয়েকজন ক্যামেরা নিয়ে ওনার বক্তব্য নিতে গেলে কান্নাজড়িত কণ্ঠে আরো বলেন, হাতজোড় করতেছি বাবা’রা আমাকে ছবি আর তুলিও না। কেউ কিছু একটা দিলে ছবি তুলতে চাই। আমার স্বামী যখন বেঁচে ছিলো কারো কাছ থেকে এক মুঠো চালও নিতে দেন নাই। আমার টাকা পয়সার দরকার নাই, বিচার চাই যারা আমার সাজানো পরিবারটা ধ্বংস করছে।

স্বজনরা বলেন , আপনারা কিছু মনে করিয়েন না আসলে ছবি তুলতে তুলতে বিরক্ত হয়ে গেছে ওনি। একসাথে ছয় ছয়টা সন্তান হারিয়ে নির্বাক হয়ে গেছে। আদৌ কি বিচার পাবে, সন্তানদের আত্মার শান্তি কি দিতে পারবে। এখন আমাদের কিছু চাওয়ার নাই, যারা পরিকল্পিত এ-ই হত্যাকান্ড করছে তাদের বিচার চাওয়া ছাড়া।

পুরো মাস জুড়ে শোকে কাতর পরিবার এখনো অজানা এক ভয়ের আতঙ্কে দিন কাটাচ্ছে এমনই জানান নিহত ছয় ভাইয়ের স্ত্রী’রা। সবাই সব কিছু দিচ্ছে কিন্তু আমাদের স্বামী’রা দেখিয়ে যাওয়া স্বপ্ন কি আর পূর্ণ হবে। আমাদের একটি মাত্র চাওয়া পরিকল্পিত এ-ই হত্যাকান্ডের দ্রুত বিচার চাই। যারা কিছু অনুদান দিতে বড় বড় ব্যানার নিয়ে যায় তাদের এমন লোক দেখানো মানবতার কী দরকার?

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-