বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় কুপ্রস্তাবে রাজি না হাওয়ায় ব্যবসায়ীর স্ত্রীকে মারধর,লুটপাট 

সোমবার, ০৭ মার্চ ২০২২ | ৪:২৯ পূর্বাহ্ণ | 114Views

চকরিয়ায় কুপ্রস্তাবে রাজি না হাওয়ায় ব্যবসায়ীর স্ত্রীকে মারধর,লুটপাট 
চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক ব্যবসায়ী গর্ভবতী স্ত্রী জান্নাতুল মাওয়া বৃষ্টিকে (২৫) সন্ত্রাসীরা হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা জান্নাতুল স্বামী আব্দুল হককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। 
গত শনিবার (৫ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে ৯নং ওয়ার্ড হাঁসের দীঘি গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযুক্তরা হলেন, একই এলাকায় দেলোয়ার হোছাইনের ছেলে নাছির উদ্দীন (৩০), জালাল উদ্দীন (২৮), মোঃ রাসেল (১৯),মোঃ বেলাল (২৯), মৃত পেঠানের ছেলে দেলোয়ার হোসেন(৫০), মোঃ করিমের ছেলে ইমান হোসেন (২২)
গৃহবধূর অভিযোগ, তার স্বামী প্রায় সময়ে ব্যবসায়ী কাজে দীর্ঘদিন বাসার বাহিরে থাকেন। বাসার বাহিরে থাকার সুযোগে নাছির উদ্দীন প্রায়ই সময়ে তাদের বাসা বাড়ির সামনে ঘুরাঘুরি করেন এবং দরজা জানালয়ে উখি দিয়ে থাকে। বাহিরে দেখলে প্রায়ই সময় কুপ্রস্তাব দিতেন। এতে রাজি না হওয়ায় নাছির উদ্দীন আমার তার ওপর ক্ষিপ্ত ছিলেন। শনিবার রাতে নাছির উদ্দীনের পরিবারের লোকজনসহ আমার বাড়িতে অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় আমার স্বামী আব্দুল হক, আমার ভাই রুবেল প্রতিবাদ করলে তাদেরকেও পিটিয়ে গুরুতর আহত করেছে। আমার স্বর্ণের চেইন ও আমার স্বামী ব্যবসায়ীর টাকা আমার ভাইয়ের দু’টি মোবাইল ছিনিয়ে নেয়। পরে ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে নাছির উদ্দীন ও তার সন্ত্রাসীবাহিনীরা আমাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় আমার স্বামী আব্দুল হক রবিবার বিকালে চকরিয়া থানায় একটি এজাহার দাখিল করেন। 
চকরিয়া থানার (ওসি তদন্ত) জুয়েল ইসলাম বলেন, তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-