বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় প্রবাসির স্ত্রীকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

রবিবার, ০৮ মে ২০২২ | ৭:১১ অপরাহ্ণ | 31Views

চকরিয়ায় প্রবাসির স্ত্রীকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের কৃঞ্চাপুরে একদল সন্ত্রাসী সৌদি প্রবাসি আনোয়ার হোসেনের বাড়িতে ঢুকে তার স্ত্রীকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৪লাখ টাকা মালামাল লুটপাট করে নিয়ে গেছে।

বৃহস্পতিবার রাত ১টা ৩০ মিনিটের সময় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় প্রবাসির স্ত্রী জন্নাতুল নাঈমা (৩০) ও তার দেবর মৌলভী হাবিবুর রহমান(২৮) গুরুতর আহত হয়েছে। তাদেরকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চকরিয়া থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।
উপজেলার বিএমচর ইউনিয়নের কৃঞ্চাপুরের সৌদি প্রবাসি আনোয়ার হোসেনের স্ত্রী জান্নাতুল নাঈমা জানিয়েছেন; বৃহস্পতিবার রাত দেড়টার সময় ওই এলাকার এহেছানুল হক, মোঃ ইউনুছ ও জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল দৃর্বৃত্ত তার বাড়ির পিছনের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। সন্ত্রাসীরা প্রথমে জন্নাতুল নাঈমাকে মারধর করে রশি দিয়ে বেঁধে ফেলে। একপর্যায়ে বাড়ীর অন্যান্যদেরও রশি দিয়ে বেঁধে মেঝেতে ফেলে রেখে নগদ ৫০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালংকার ও দুইটি বিদেশী কম্বল লুট করে নিয়ে নেয়। এ সময় জন্নাতুল নাঈমা চিৎকার দিলে সন্ত্রাসীরা তাকে জোর করে ধরে বিলে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। সন্ত্রাসীদের চিনে ফেলায় তারা প্রথমে তাকে হত্যার চেষ্টা চালায়। পরে প্রবাসির স্ত্রী তাদের কাছ থেকে জীবন ভিক্ষা চায়ে বেচে যায়। এ ঘটনায় প্রবাসির স্ত্রী জান্নাতুল নাঈমা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন। অভিযুক্ত মোঃ ইউনুছ বলেছেন, সব ঘটনা স্থানীয় ইউপি সদস্য জানেন।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেছেন এ ঘটনাটি এখনও আমাকে কেউ জানায়নি। অভিযোগ আসলে আইনী ব্যবস্থা নেওয়া হবে। 

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-