ঢাকাMonday , 4 July 2022
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কক্সবাজার
  4. চট্টগ্রাম
  5. জাতীয়
  6. পার্বত্য চট্টগ্রাম
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ
  11. সাহিত্য
  12. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

জেলা ছাত্রলীগের সভাপতির তৎপরতায় ফয়সাল উদ্দিন হত্যার প্রধান আসামী আজিজ সিকদার আটক

Raju Das
July 4, 2022 2:58 pm
Link Copied!

বিজয় নিউজ প্রতিবেদকঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতির বিশেষ তৎপরতায় কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ফয়সাল উদ্দিন হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত আজিজ সিকদার কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

আলোচিত এই হত্যাকান্ডের ২৪ ঘন্টা না পেরোতেই, সোমবার (৪ জুলাই) বিকেল ৩ টার সময় শহরের লিংকরোড এলাকায় তার এক আত্নীয়ের বাসা থেকে আজিজ’কে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন টিটিএন কে বলেন, “ছাত্রলীগ নেতা ফয়সালকে হত্যার মূলহোতা আজিজকে ফয়সালের দাফন কার্য সম্পাদনের আগেই ছাত্রলীগ নেতাকর্মীদের রাত দিন দৃঢ় অবস্থান ও বিশেষ তৎপরতার মাধ্যমে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব। “

আটক আজিজ কে প্রধান অভিযুক্ত করে মামলার প্রস্তুতির চলছে বলে জানিয়েছেন সাদ্দাম।

এছাড়া তিনি আরো জানান, “আমার ভাই ফয়সাল হত্যার পর আমরা প্রতিজ্ঞা করেছিলাম তার হত্যার মূলহোতাকে না ধরা অবধি ছাত্রলীগের কারো ঘুম হবে না।”

সেই লক্ষ্যে হত্যার পর থেকে সারারাতদিন ২৪ঘন্টা অভিযুক্ত আজিজকে সন্ধান করে তাকে নজরে রাখে। পরবর্তীতে র‍্যাব-১৫ এর অধিনায়ক লেঃ কঃ খায়রুল ইসলাম সরকারকে ফোনে অবগত করলে তাৎক্ষনিক সদর উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজ সিকদার বাবু সহ কয়েকজন নেতাকর্মীরা স্বশরীরে গিয়ে র‍্যাবের হাতে তুলে দিতে সহযোগিতা করলে র‍্যাব অভিযুক্ত আজিজকে আটক করতে সক্ষম হয়।

পরে নিহত ফয়সালের জানাযা শেষে তার পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানান এবং হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আশ্বাস দেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।