ঢাকাThursday , 4 August 2022
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কক্সবাজার
  4. চট্টগ্রাম
  5. জাতীয়
  6. পার্বত্য চট্টগ্রাম
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ
  11. সাহিত্য
  12. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক আকিত তার স্বপ্ন পূর্ণতা ও সবার সহযোগিতা কামনা চেয়ে স্টাটাস

Raju Das
August 4, 2022 12:01 pm
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ

দীর্ঘদিন পর চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। চকরিয়া উপজেলা নবগঠিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিব তার ভেরিফাইড ফেসবুক আইডিতে ছাত্রলীগ নিয়ে স্বপ্নের পূর্ণতা সবার সহযোগিতা দোয়া কামনাসহ নানা অনুভূতি প্রকাশ করেন তিনি।
তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে দেওয়া হলো:

বিছমিল্লাহির রাহমানির রাহিম।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন,সন্ত্রাস ও মৌলবাদের বিরুদ্ধে যুগে যুগে লড়ে যাওয়া সংগঠন,দেশের সকল আন্দোলন সংগ্রামে অগ্রভাগে নেতৃত্ব দেওয়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চকরিয়া উপজেলা শাখার নবগঠিত কমিটিতে আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সারা বাংলা ছাত্র সমাজের অহংকার বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামি সভাপতি শ্রদ্ধেয় Al-Nahean Khan Joy ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক টেকনাফ থেকে তেতুলিয়া,রুপসা থেকে পাথরিয়া সারা বাংলা ছাত্র সমাজের অহংকার,মেধাবী ছাত্রনেতা শ্রদ্ধেয় Lekhak Bhattacharjee দাদার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি কক্সবাজার জেলার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি শ্রদ্ধেয় Mahmudul Hasan ভাই ও সাহিত্য বিষয়ক উপ সম্পাদক শ্রদ্ধেয় S. M. Riyad Hasan ভাইয়ের প্রতি।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি কক্সবাজার জেলা ছাত্রলীগের সংগ্রামি সভাপতি S M Saddam Hossain ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক ছাত্র সমাজের অহংকার আমার নেতা Maruf Adnan ভাইয়ের প্রতি।
আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আমার উপর অর্পিত এই পবিত্র দায়িত্ব যথাযথভাবে পালন করে চকরিয়ার প্রত্যেকটি ইউনিটকে সুসংগঠিত করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারি।
আগামী ২০২৩ সালে জাতীয় নির্বাচনকে সামনে রেখে চকরিয়া উপজেলা ছাত্রলীগকে একটি মডেল,সুসংগঠিত ও শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ।

আপনারা জানেন আমি বিগত কমিটিতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেছি,এর আগে চকরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেছি।স্কুল জীবন থেকে আমার ছাত্রলীগের রাজনীতির হাতেখড়ি।আমি একজন নিয়মিত ছাত্র,আমি অনার্স চতুর্থ বর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী।

আমি পারিবারিকভাবে আওয়ামী পরিবারের সন্তান-
আমার আপন মেজ ভাই Sajid Hossen Sakib,চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন,জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।বর্তমানে মাতামুহুরি সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আমার আপন বোন Shawon Chy বর্তমান কক্সবাজার জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা যুব-মহিলা লীগের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করছেন।

আমার আপন ভগ্নিপতি Azizul Islam Sohel চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক , উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও বর্তমান চকরিয়া পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
এছাড়া ও আমার অনেক আত্নীয় স্বজন আওয়ামী রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত।

পরিশেষে আমি চাই সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে সংগঠনকে গতিশীল করার জন্য কাজ করি,আসুন সবাই একই মায়ের সন্তানের মত ভেদাভেদ ভুলে আগামী জাতীয় নির্বাচনে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র আবারও বিজয় ছিনিয়ে আনার জন্য ও ভিশন ২০৪১ বাস্তবায়নে কাজ করি।

জয় বাংলা -জয় বঙ্গবন্ধু – জয় শেখ হাসিনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।