ঢাকাThursday , 4 August 2022
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কক্সবাজার
  4. চট্টগ্রাম
  5. জাতীয়
  6. পার্বত্য চট্টগ্রাম
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ
  11. সাহিত্য
  12. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

ফাঁসিয়াখালী শ্রীশ্রী ব্রহ্মময়ী কালী মন্দিরের নির্মাণকাজে ভিত্তি প্রস্তরে উদ্বোধন করেন তপন দাশ

রাজু দাশ
August 4, 2022 2:00 pm
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজারের চকরিয়ায় শ্রী শ্রী ব্রহ্মময়ী কালী মন্দির নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে উপজেলা ফাঁসিয়াখালী দিগরপানখালী শ্রী শ্রী ব্রহ্মময়ী কালী মন্দিরে ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি, বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক তপন কান্তি দাশ।

উদ্বোধন অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা সভায় তপন কান্তি দাশ বক্তব্যে বলেন, ফাঁসিয়াখালী দিগর পান খালী একটি ঐতিহ্যবাহী একটি উল্লেখযোগ্য ধর্মীয় প্রতিষ্ঠান হিসেবে সনাতন ধর্মাবলম্বীদের কাছে খুবই গুরুত্বপূর্ন স্থান। এ মন্দিরের সার্বিক উন্নয়নে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে ১০ লাখ টাকা অনুদানের দেন। পর্যায়ক্রমে এ মন্দিরে আরো সহয়তা দেয়া হবে। সরকারের সহযোগিতার পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানের উৎকর্ষতা বৃদ্ধির জন্য ভক্তবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি সামর্থ অনুযায়ী অনুদান প্রদানের জন্য আহ্বান জানান।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য বিশেষ ভুমিকা পালন করছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও জননেত্রী শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করতে তিনি সর্বসাধারনের প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, ব্রহ্মময়ী কালী মন্দির উন্নয়ন কমিটির সভাপতি মনোরঞ্জন ধর, প্রধান উপদেষ্টা ডাঃ সুরঞ্জন ধর, মন্দিরে ভূমি দাতা অমূল্য কুমার ধর, মন্দির উন্নয়ন কমিটির সদস্য সনজিত কুমার ধর, জয়বর্ধন ধর, চকরিয়া সার্বজনীন কেন্দ্রীয় হরি মন্দির উন্নয়ন কমিটির অর্থ সম্পাদক কালু দাশ, পুরোহিতসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।