ঢাকাSaturday , 20 August 2022
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কক্সবাজার
  4. চট্টগ্রাম
  5. জাতীয়
  6. পার্বত্য চট্টগ্রাম
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ
  11. সাহিত্য
  12. স্বাস্থ্য

চকরিয়ায় মহাসড়কে দীর্ঘ ২০ বছর পর ডাকাতি, মাথায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই

Raju Das
August 20, 2022 11:43 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়ায় ফিল্মি স্টাইলে মাথায় পিস্তল ঠেকিয়ে পর্যটকবাহি দুটি মোটর সাইকেলসহ মালামাল লুটের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৯ আগষ্ট) রাত ২টার দিকে দিকে মহাসড়কের চকরিয়া পৌর শহরের মাতামুহুরি ব্রীজে ঘটেছে এ ঘটনা। এ ঘটনায় সর্বত্রে উদ্বেগ উৎকন্ঠা ও আতংক বিরাজ করছে।

এদিকে, মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় অজ্ঞাতনামা ৭ জনকে আসামি দেখিয়ে শনিবার দুপুরে চকরিয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, কক্সবাজারে বেড়াতে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে চার বন্ধু রওয়ানা হয়। রাত ২টার দিকে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরের মাতামুহুরি ব্রীজে উপরে পৌছলে মোটরসাইকেল আরোহী মামুনুর রশিদ বাপ্পির চোখে ময়লা পড়ে। ওই সময় মোটর বাইক বন্ধ করে অন্য মোটরসাইকেলে থাকা বন্ধুরা তার চোখের ময়লা পরিষ্কার করার সময় তাৎক্ষণিকভাবে সিএনজি গাড়ি মোটরসাইকেলের সামনে পথ রোধ করে। এসময় মোটরসাইকেল আরোহীদের মাথায় ও কোমরে অস্ত্র ঠেকিয়ে এবং গলায় ছুরি ধরে ব্যবহৃত মোবাইল সেট ও টাকা-পয়সা দিয়ে দিতে বলে। ছিনতাইকারীরা তাদের দুটি মোটরসাইকেল, ৮টি মোবাইল সেট ও মানিব্যাগে থাকা নগদ টাকা ছিনিয়ে লুট করে নিয়ে দ্রুত সটকে পড়ে। পুরো ঘটনা ৫ মিনিটের মধ্যে ঘটে যায়। ছিনতাইকারীদের মুখ ঢাকা ছিল, তাই কাউকে চিনতে পারেনি বলে তারা জানায়।

স্থানীয়রা জানিয়েছেন, বিগত ২০ বছর পূর্বে সড়কে ডাকাতিসহ এধরণের ঘটনাগুলো বেশি ঘটতো। হঠাৎ করে এধরণের ঘটনার পূণঃবৃত্তি ঘটনায় আতঙ্ক বিরাজ করছে।

চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।