ঢাকাSunday , 4 September 2022
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কক্সবাজার
  4. চট্টগ্রাম
  5. জাতীয়
  6. পার্বত্য চট্টগ্রাম
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ
  11. সাহিত্য
  12. স্বাস্থ্য

চকরিয়ার আওয়ামী লীগ নেতাকে মারধরের ঘটনায় সংবাদ সম্মেলন

Raju das
September 4, 2022 6:26 pm
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলমগীর হোছাইনকে মারধর করেছেন কক্সবাজার-১ ( চকরিয়া- পেকুয়া) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য জাফর আলম ও তার অনুসারীরা।

রবিবার বেলা ১ টার দিকে চকরিয়া পৌরসভার এটিএন পার্কে পৌর আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশনে ওই ঘটনা ঘটে।
আহত মোহাম্মদ আলমগীরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
সম্মেলনের কয়েকজন কাউন্সিলর বলেন, পৌর সম্মেলনে বক্তব্য দেয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য জাফর আলমের সাথে কথা কাটাকাটি হয় মোহাম্মদ আলমগীরের। সেসময় সাংসদ জাফর অশ্লীল ভাষায় আলমগীরকে গালমন্দ করে ক্ষান্ত হননি। মঞ্চ থেকে নেমে তার অনুসারীদের নিয়ে হামলা করে। পরে দলীয় নেতাকর্মীরা আলমগীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
আহত উপজেলা আওয়ামীলীগ নেতা আলমগীর সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে বলেন, চকরিয়া পৌর আওয়ামীলীগের সম্মেলনে বক্তার তালিকায় আমার নাম ছিল। কিন্তু সাংসদ জাফর তালিকা থেকে আমাকে বাদ দিয়ে দেয়। তখন আমি তার কাছে থেকে জানতে চাই, আমাকে বাদ দেওয়ার কারন কি। তখন তিনি (সাংসদ জাফর ) আমাকে বলেন সময় স্বল্পতার কারণে আমাকে বাদ দেওয়া হয়েছে।
এর জবাবে আমি যখন তাকে বলি পৌর আওয়ামী লীগ উপজেলা আওয়ামী লীগের অধীনে। আমি উপজেলা নেতা। আমার এলাকার কাউন্সিল। এখান থেকে সময়ের অজুহাতে আমাকে বাদ দেওয়াটা কেমন দেখায়। একথায় বলায় তিনি আমাকে যাচ্ছে তাই ভাষায় গালমন্দ করেন। এর প্রতিবাদ জানালে তিনি ক্ষেপে গিয়ে মঞ্চ থেকে নেমে তার দলবল নিয়ে আমার উপর হামলা করে। সংবাদ সম্মেলনে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ উর্ধতন নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন। তাকে বর্তমানে প্রাণরাশের হুমকি ধমকি দেয়া হচ্ছে জানিয়ে প্রশাসনের কাছে নিরাপত্তা চেয়েছেন।
কিন্তু সংসদ সদস্য জাফর আলম মুঠোফোন রিসিভ না করায় এবং ক্ষুদে বার্তার জবাব না দেওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি।
তবে, কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এবং চকরিয়া ও মাতামুহুরী আওয়ামী লীগের সাংগঠনিক টিম সদস্য রনজিৎ দাশ বলেন, সাংসদ জাফরের সাথে উপজেলা আওয়ামী লীগের এক নেতা সম্মেলনে বক্তব্য দেয়ার জন্য বাড়াবাড়ি করছিল । একসময় সেই নেতাই মঞ্চের সামনে এসে মারমুখী অবস্থান নেয়। পরে দলীয় নেতাকর্মীরা তাকে সরিয়ে দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।