ঢাকাMonday , 3 October 2022
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কক্সবাজার
  4. চট্টগ্রাম
  5. জাতীয়
  6. পার্বত্য চট্টগ্রাম
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ
  11. সাহিত্য
  12. স্বাস্থ্য

চকরিয়ায় সাজাসহ একাধিক মামলার আসামী প্রতারক বাবুল গ্রেফতার

Raju Das
October 3, 2022 6:21 pm
Link Copied!

চকরিয়া প্রতিনিধিঃ

চকরিয়া থানার বিশেষ অভিযানে চেক প্রতারাণা সাজাসহ একাধিক মামলার আসামী আবু মোজ্জাফ্ফর প্রকাশ বাবুলকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (৩ অক্টোবর) ভোরে মাতামুহুরি সাংগঠনিক উপজেলা  সাহারবিল ইউনিয়ানের মাইজঘোনা এলাকার তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।

থানা সুত্রে জানাযায়, চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ানের মাইজঘোনা গ্রামের মৃত মোস্তাক আহদের পুত্র আবু মোজ্ফ্ফর প্রকাশ বাবুল তার বিরুদ্ধে তিনটি সাজাসহ একাধিক জিআর ও সিআর মামলা রয়েছে। পৃথক তিনটি সিআর মামলায় বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে আদালত।
সিআর ৪৯০/২০১৭ তিনবছর ৫হাজার টাকা জরিমান অনাদায়ে ৪মাস কারাদন্ড, সিআর ২৭৬/১৭ ছয় মাসের কারাদন্ড ৮০হাজার টাকা জরিমানা, সিআর ৫১৫/১৭ এক বছর কারাদন্ড এক লক্ষ আশি হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের জেল দিয়েছে আদালত। এই ছাড়া জিআর মামলা ৪১৫/২০১৪ গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

প্রতারক আবু মোজফ্ফর প্রকাশ বাবুল গ্রেফতারের বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী কাছে জানতে চাইলে তিনি বলেন, গ্রেফতার আসামীর বিরুদ্ধে তিনটি সিআর সাজা ও জিআর একটি গ্রেপতারী পরোয়ানা রয়েছে। তিনি আরো বলেন, আইনী প্রক্রিয়া শেষে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।