ঢাকাSunday , 30 October 2022
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কক্সবাজার
  4. চট্টগ্রাম
  5. জাতীয়
  6. পার্বত্য চট্টগ্রাম
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ
  11. সাহিত্য
  12. স্বাস্থ্য

হারবাংয়ে চুরির অপবাদে শিশুকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্যাতন

Raju Das
October 30, 2022 7:03 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় চুরির অভিযোগ তুলে শাহাদাত হোসেন (১০) নামে এক শিশুকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার রাতে উপজেলা হারবাং ইউনিয়ন এর ৮নং ওয়ার্ড (বৃন্দাবনখীল) এলাকায় এ ঘটনা ঘটেছে। ওই শিশুকে নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী শাহাদাত হোসেন একই এলাকার মোক্তার আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার শাহাদাত হোসেনকে মিথ্যা চুরির অভিযোগ এনে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে রাখে ও মারধর করে। এক পর্যায়ে শাহাদাত হোসেন অসুস্থ হয়ে পড়লে খবর পেয়ে ইউপি সদস্যসহ স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শাহাদাত হোসেনের পিতা মোক্তার আহমেদ জানান, মিথ্যা অভিযোগে আমার সন্তানকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। আমার সন্তান যদি অপরাধ করে তাহলে তাকে আইনের আশ্রয় না নিয়ে নির্যাতন করল। আমি অভিযুক্তদের শাস্তির দাবি জানাচ্ছি।
এঘটনার সত্যতা নিশ্চিত করছেন স্থানীয় ইউপি সদস্য শফিকুল আলম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।